Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ করার নির্দেশিকা

 

“অভিযোগ করার নির্দেশিকা”

কারিগরী সমস্যার জন্য  দ্রুত সেবা  পেতেওয়েব পেইজে প্রদত্ত উপ-সহকারী প্রকৌশলী / লাইনম্যাননিরাপত্তা প্রহরীর মোবাইল নম্বরে গ্রাহকের পরিচয় দিয়ে  নির্দিষ্ট সমস্যার কথা জানাতে হবে।

অকারিগরী সমস্যার জন্য আবেদন নিয়ে অফিস চলাকালীন সময়ে অফিসে যোগাযোগ করতে হবে।

কারিগরী সমস্যা সমাধানে সেবা বিলম্বিত হলে ওয়েব পেইজে প্রদত্ত আবাসিক প্রকৌশলীর কাছে গ্রাহকের পরিচয় দিয়ে  নির্দিষ্ট সমস্যার কথা  জানাতে হবে এবং পূর্বে কোন কর্মকর্তা / কর্মচারীকে কখন অবহিত করা হয়েছে তাহা জানতে হবে।