সেবার ধাপঃ
১) মিটার পরিবর্তনের কারন উল্লেখ করে আবাসিক প্রকৌশলী, চরফ্যাসন বিদ্যুৎ সরবরাহ বরাবর সংশ্লিষ্ট ফিডারের উপ-সহকারী প্রকৌশলীর কাছে আবেদন জমা দিতে হবে।
আবেদনে মোবাইল নম্বর ও গ্রাহকের পুর্নাঙ্গ ঠিকানা উল্লেখ করতে হবে।
২) উপ-সহকারী প্রকৌশলী নষ্ট মিটারের সিল কেটে মিটার পরিবর্তন করার অনুমতি চেয়ে নোটশীটে অনুমোদন নিবেন।
৩) সরকার নির্ধারিত মিটার পরিবর্তন ফি ( সিঙ্গেল ফেজ 365/- , থ্রি-ফেজ 775/-) মালামাল ব্যাতিত ও টিটি সিলের টাকা ব্যাংকে জমা দিতে হবে।
৪) ব্যাংক জমা কপি উপ-সহকারী প্রকৌশলী হাতে পাওয়ার পরে সংশ্লিষ্ট লাইনম্যান দ্বারা উক্ত কাজ সমাধান করবেন।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস