Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
৫) গ্রাহকের অনুরোধে সংযোগ বিচ্ছিন্নকরন
বিস্তারিত

সেবার ধাপঃ

          ১) সংযোগ বিচ্ছিন্নের  কারন উল্লেখ করে আবাসিক প্রকৌশলী, চরফ্যাসন বিদ্যুৎ সরবরাহ বরাবর  সংশ্লিষ্ট ফিডারের উপ-সহকারী প্রকৌশলীর কাছে  আবেদন জমা দিতে  হবে। আবেদনে                 মোবাইল নম্বর ও গ্রাহকের  পুর্নাঙ্গ ঠিকানা উল্লেখ করতে হবে এবং মিটারের যাবতীয় বকেয়া বিদ্যুৎ বিলের পরিশোধিত কপি সংযুক্ত হতে হবে।

          ২) সরকার নির্ধারিত গ্রাহকের অনুরোধে  সংযোগ বিচ্ছিন্ন  ফি ( সিঙ্গেল ফেজ 200/- , থ্রি-ফেজ 400/- )  ব্যাংকে জমা দিতে হবে। 

          ৩) ব্যাংক জমা কপি উপ-সহকারী প্রকৌশলী হাতে পাওয়ার পরে সংশ্লিষ্ট লাইনম্যান দ্বারা উক্ত কাজ সমাধান করবেন।