সেবার ধাপঃ
১) সংযোগ বিচ্ছিন্নের কারন উল্লেখ করে আবাসিক প্রকৌশলী, চরফ্যাসন বিদ্যুৎ সরবরাহ বরাবর সংশ্লিষ্ট ফিডারের উপ-সহকারী প্রকৌশলীর কাছে আবেদন জমা দিতে হবে। আবেদনে মোবাইল নম্বর ও গ্রাহকের পুর্নাঙ্গ ঠিকানা উল্লেখ করতে হবে এবং মিটারের যাবতীয় বকেয়া বিদ্যুৎ বিলের পরিশোধিত কপি সংযুক্ত হতে হবে।
২) সরকার নির্ধারিত গ্রাহকের অনুরোধে সংযোগ বিচ্ছিন্ন ফি ( সিঙ্গেল ফেজ 200/- , থ্রি-ফেজ 400/- ) ব্যাংকে জমা দিতে হবে।
৩) ব্যাংক জমা কপি উপ-সহকারী প্রকৌশলী হাতে পাওয়ার পরে সংশ্লিষ্ট লাইনম্যান দ্বারা উক্ত কাজ সমাধান করবেন।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস